,

বানিয়াচংয়ে দোকান ঘরে হামলা-ভাংচুর :: মালামাল লুট

বানিয়াচং প্রতিনিধি : বানিয়াচং উপজেলার বড়বাজারে মোশাহেদ মিয়ার নেতৃতে একটি দোকান ঘরে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এ সময় দোকানের টিন, কাঠ ও অন্যান্য জিনিস লুটপাট করা হয়েছে বলে দাবী করেন দোকান মালিক তাম্বলীটুলা গ্রামের মৃত মঞ্জিল মিয়ার পুত্র মোঃ আব্দুল কাদির। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২০ এপ্রিল) ভোরে। মোশাহেদ ১ নং উত্তর পুর্ব ইউনিয়নের দত্তপাড়া গ্রামের নুর হোসেনের পুত্র।
সূত্রে জানা যায়, বড়বাজার সাবরেজিস্ট্রার মসজিদ ও আলামিন স্টোরের পাশে আব্দুল কাদিরের পৈত্রিক ভিটায় ১১ শতক জায়গার মাধ্যে ৮ শতক ভূমিতে দোকানঘর নির্মাণ করে দীর্ঘদিন ধরে ভাড়া দিয়ে আসছেন। সম্প্রতি ওই ভুমির ১ শতক খালি জায়গায় আরো একটি দোকানঘর নির্মাণ করেন তিনি। উল্লিখিত সময়ে মোশাহেদ মিয়া তার দলবল নিয়ে দেশীয় অস্ত্র নিয়ে দোকানঘরটিতে হামলা ও ভাংচুর করে এবং বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।
আব্দুল কাদির বলেন, মোশাহেদ ও তার সহযোগীরা আমার পৈত্রিক ভিটে দখল করার জন্য তারা হামলা ও লুটপাট করে কয়েক লাখ টাকার ক্ষতিসাধন করেছেন। আমি মামলা করার প্রস্তুতি নিচ্ছি।
এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব জানান, মোশাহেদ মিয়া ইতিপুর্বে অভিযোগ করেছেন তার পৈত্রিক জায়গায় কাদির জোরপূর্বক ঘর নির্মাণ করেছে। পরে ওই ঘরে দরজা লাগানোর সময় পুলিশ গিয়ে কাজ থেকে বিরত থাকতে বলে আসে এবং উভয়পক্ষকে নিয়ে বসার সিদ্ধান্ত হয়। তবে ঘর ভাঙচুরের বিষয়ে কোনো অভিযোগ আসেনি, আসলে খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।


     এই বিভাগের আরো খবর